October 15, 2024, 7:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

‘গল্প বলা নিষেধ’: মিম

‘গল্প বলা নিষেধ’: মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভালো কিছু গল্পের ছবিতে কাজ করবো এ বছর। প্রতি বছর এমন চাওয়া থাকলেও সঠিক গল্পের দেখা পাওয়া যায় না। তবে এবার আমি ভালো কাজ ছাড়া নতুন ছবির শুটিং শুরু করতে চাই না। দরকার হলে এ বছর কম কাজ করবো। এইতো ৮ই ফেব্রুয়ারি আমার অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। আঁচলও এ ছবিতে রয়েছেন।

ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী-কথাগুলো বলছিলেন লাক্স তারকা এবং এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরইমধ্যে গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ নামের একটি নতুন ছবির কাজ শেষ করেছেন তিনি। এ ছবিতে তার নায়ক আরিফিন শুভ। ছবিটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, দারুণ একটি গল্প। ‘সাপলুডু’ নামটা শুনলেই তো মনে হয় ছক্কার খেলা। তবে এখানে ব্যতিক্রম কিছু থাকছে। ছবির গল্পটা বলা নিষেধ রয়েছে। এ কারণেই এখন মুখ বন্ধ করে রেখেছি। তবে এটুকু বলবো, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। ছবির শুটিং শেষ। কয়েকদিন পর এর ডাবিং শুরু করবো আমি। এ ছবিটি ছাড়া মিম সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজও করেছেন। যেখানে তাকে একজন রাঁধুনি প্রতিযোগী হিসেবে দেখা যাবে। মিম এ কাজটি নিয়ে বলেন, এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করলাম। এর গল্পেও ভিন্নতা রয়েছে। বলতে গেলে একটি রাঁধুনি প্রতিযোগিতাকে ঘিরেই গল্পের শুরুটা। মূলত রান্নার প্রতিযোগী হিসেবে দর্শকরা আমাকে এখানে দেখতে পাবেন। এখানে আমার চরিত্রের নাম রেখা। বেশ ভালো বাজেটের কাজ এটি। কাজ করেও খুব ভালো লাগছে। এর নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। পরিচালনা করেছেন অনিমেষ আইচ। ইউনিলিভারের প্রোডাকশন এটি। শিগগিরই ওয়েব সিরিজটি অনলাইন প্লাটফরমে মুক্তি পাবে। মিম অভিনীত বাংলাদেশে গত বছর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘সুলতান’। সম্প্রতি এ অভিনেত্রী থাইল্যান্ডে ‘থাই কারি’ নামে নতুন একটি ছবির কাজ করেছেন। কলকাতার এ ছবিতে মিমের বিপরীতে আছেন সোহম চক্রবর্তী। এর আগেও ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী সোহমের সঙ্গে জুটি বেঁধে ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেছেন। ‘থাই কারি’ ছবিটি নিয়ে জানতে চাইলে মিম বলেন, এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ করে কিছুদিন আগে ঢাকায় ফিরেছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। সিনেমার গল্পে বাংলাদেশের প্রেক্ষাপটও তুলে ধরা হয়েছে। ছবিটি কলকাতার হলেও দুই বাংলায় মুক্তি পাবে। ‘থাই কারি’ নির্মাণ করেছেন কলকাতার পরিচালক অঙ্কিত আদিত্য। ছবিটি প্রযোজনা করছে গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। মুক্তি পেতে যাওয়া ‘দাগ হৃদয়ে’ ছবিটি নিয়ে জানতে চাইলে মিম আরো বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে সোহানা। ছবিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছি। একজন চিত্রশিল্পীর ছবি আঁকা, তার বেশভূষা, চলাফেরার মধ্যে আলাদা অভিব্যক্তি কাজ করে, যা আমাকে পর্দায় ফুটিয়ে তুলতে হয়েছে। কামাল আহমেদের গল্প থেকে ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান। গানগুলো বেশ সুন্দর। এই ছবির গল্পও অসাধারণ। এটা দর্শককে আকৃষ্ট করবে বলে মনে করি। এ বছরের নতুন ছবি নিয়ে জানতে চাইলে মিম বলেন, নতুন বেশকিছু ছবি নিয়ে কথা হচ্ছে। তবে ভালো কিছুর জন্য অপেক্ষা করছি আমি। ব্যাটে-বলে মিললেই নতুন কাজ শুরু করে দিবো। এ বছর দর্শকদের ভালো কিছু কাজ উপহার দিতে চাই। আর খুব বেশি ছবিতে কাজ না করে ভালো চিত্রনাট্যের কিছু কাজ চলতি বছর করতে চাই। এদিকে ছোট পর্দায় আবার তাকে দেখা যাবে কি-না প্রশ্ন করলে সবশেষে মিম বলেন, না। ছোট পর্দায় তো অনেকদিন ধরেই কাজ করছি না। আপাতত বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর